আজ শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজী টায়ারস্‌ ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ ডিজিটাল ক্যাম্পেইন সমাপ্তি

নিজস্ব প্রতিবেদক: টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া বাংলাদেশের দৃষ্টিনন্দন জায়গাগুলো নিয়ে দেশের স্বনামধন্য টায়ার প্রস্তুতকারক ব্র্যান্ড গাজী টায়ারস্‌ নির্মান করেছিলদেশের ইতিহাসে অন্যতম দীর্ঘটেলিভিশন কমার্শিয়াল ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’, যারমিউজিক কম্পোজিশন করেছে দেশের স্বনামধন্য ব্যান্ড চিরকুট, কণ্ঠ দিয়েছেন সুমি এবং লিখেছেন হাসিব হাসান চৌধুরী।

বাংলাদেশে প্রথমবারের মতো কোনো টেলিভিশন কমার্শিয়ালকে কেন্দ্র করে সবার জন্য ডিজিটাল ক্যাম্পেইন আয়োজন করেছিল গাজী টায়ারস্‌, যা দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। ‘গাজী টায়ারস এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ক্যাম্পেইনে গানের চারটি লাইন‘ডাকছে আগামী, পিছু ফিরে কে তাকায়, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ, সমৃদ্ধির চাকায়’খালি গলায় গেয়ে ভিডিও রেকর্ড করে ফেসবুক থেকে আপলোড করার আহ্বান জানানো হয়েছিল।

গান পাগল মানুষ আর চিরকুটের ভক্তদের মাঝে ব্যাপক সারা ফেলে এই ডিজিটাল ক্যাম্পেইন। অসংখ্য ভিডিওর মধ্য থেকে সেরা ১০ জনকে বেছে নেওয়া হয় দর্শকদের ভোটের জন্য। ফেসবুকে ভোটিং ও বিচারকদের নাম্বারের ওপর ভিত্তি করে নাজিয়া জিহান সাঁজ, জিলানী করিম, টুম্পা খান ও আনিকা বুশরাকে বিজয়ী ঘোষণা করা হয়। গত ২৩শে আগস্ট, ২০১৭ঢাকার একটি পাঁচ তারকা হোটেলেবিজয়ী চারজনকে সুযোগ করে দেয়া হয় চিরকুট ও সুমির সাথে মিউজিক্যাল আড্ডার। রাতের খাবারের সাথে বিজয়ী চারজন তাদের প্রিয় ব্যান্ড ও প্রিয় শিল্পীর সাথে চমৎকার আড্ডায় মেতে ওঠে। গান, গল্প ও নানান স্মৃতিচারনের মধ্যদিয়ে চিরকুট এবং সুমিও তাদের চারজন ভক্তের সাথে আনন্দঘন সময় কাটান।

এই ক্যাম্পেইন নিয়ে চিরকুটের সকল সদস্য ও সুমি খুবই উৎসাহী ছিলেন। সুমি বলেন, সরাসরি নিজের ফ্যানদের সাথে আড্ডা ও তাদের থেকে সরাসরি ভালোবাসা পাওয়া অনেক বড় ব্যাপার। “গাজী টায়ারস্‌ এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এর মত আয়োজন আমাদের দেশের নতুন ও প্রতিভাবান শিল্পীদের মেধা বিকাশে অনেক বড় অবদান রাখবে। গাজী টায়ারস্‌ কে অনেক অনেক ধন্যবাদ এমন একটি সুন্দর আয়োজন করার জন্য।  আমরা আশা করবো ভবিষ্যতে দেশের সঙ্গীতের প্রয়োজনে গাজী টায়ারস্‌ আরো বড় পরিসরে এগিয়ে আসবে।

স্পন্সরেড আর্টিকেলঃ